How to earn money from terabox | টেরাবক্স থেকে কিভাবে ইনকাম করবেন।

হ্যালো sohojech এর পক্ষ থেকে আপনাকে স্বাগতম।

কেমন আছেন সবাই আশা করি সকলেই ভাল আছেন আজকে আমি আপনাদের মাঝে অনলাইন থেকে ইনকাম করার একটি জনপ্রিয় অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন এর সাথে পরিচয় করিয়ে দিব। যেটা অনেকেই আমরা ব্যবহার করে থাকি কিন্তু এই অ্যাপ্স থেকে যে ইনকাম করা যায় সেটা আমরা অনেকেই জানিনা আর সেটি হলো terabox,

তো চলুন প্রথমে জেনে নেই টেরাবক্স কি ? | what is terabox?

আমরা সবাই google drive বা  google storage ব্যবহার করে থাকি। তেমনি ফাইল শেয়ারিং terabox অ্যাপ্লিকেশন google drive এর মতনই বলা চলে। যা দিয়ে খুব সহজে ফাইল শেয়ারিং, ফাইল স্টোর, ফাইল ব্যাকআপ এবং ক্লাউড স্টোর হিসেবে ব্যবহার করা যায়। terabox video sharing এর মাধ্যমে এবং terabox link shortner করে সেই লিংক শেয়ার এর মাধ্যমে ইনকাম করা যায়।



how to earn money from terabox | টেরাবক্স থেকে কিভাবে ইনকাম করা যায়?

সাধারণত terabox থেকে দুই ভাবে আয় করা যায়।

  1. terabox এ আপলোডকৃত ফাইল বা ভিডিও শেয়ারিং এর মাধ্যমে।
  2. terabox এ আপলোড করা ফাইল এর link shortner করে সেই shortner লিংক শেয়ার এর মাধ্যমে।

terabox ভিডিও শেয়ারিং থেকে আয়

terabox আপলোডকৃত video sharing করে ও ইনকাম করা যায়। সাধারণত তারা প্রায় 1000 ভিডিও প্লে এর জন্য প্রায় এক থেকে দেড় ডলার পর্যন্ত দিয়ে থাকে। 


লিংক শর্ট এর মাধ্যমে terabox থেকে আয়

ভিজিটর যখন সেই shortner লিংকে ক্লিক করে বা ভিজিট করে তখন তাদের সামনে তিন থেকে আটটি পর্যন্ত স্টেপ আসতে পারে। সময় বেধে সেই স্টেপগুলো কম বেশি হতে পারে। টেরাবক্স সাধারণত CPM ভিত্তিতে link shortner এর পেমেন্ট করে থাকে। সাধারণত কান্ট্রি বেদে এটি বেশি-কম হতে পারে বাংলাদেশে সাধারণত ৭ থেকে 10 ডলার পর্যন্ত সিপিএম রেড দিয়ে থাকে। সহজ ভাষায় এক হাজার ভিজিটর আসলে আপনি পাবেন ৭ থেকে ১০ ডলার  যা অন্যান্য লিংক শর্টনার কোম্পানিগুলো দেয় না।

উপরের দুটি পদ্ধতিতে ইনকাম করার জন্য আমাদের প্রথমে terabox webmaster এ একটি অ্যাকাউন্ট খুলতে হবে।  চলুন জেনে নেই কিভাবে একটি নতুন অ্যাকাউন্ট খুলবেন।


How to create terabox webmaster account | কিভাবে এই টেরাবক্স ওয়েবমাস্টার একাউন্ট খুলবেন

প্রথমে ট্যারাবক্স অফিসিয়াল এপ্লিকেশনটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করুন। অথবা তাদের অফিশিয়াল ওয়েবসাইটে ভিজিট Terabox ক্লিক করার পর 



এরকম একটি ইন্টারফেস একটি ওয়েব পেজ দেখতে পারবেন এখান থেকে আপনি terabox login  দেখতে পারবেন

তারপর এখান থেকে আপনি গুগল অথবা ফেসবুক সিলেক্ট করে একটি একাউন্ট করে নিন।

আপনার একাউন্টটি হয়ে গেছে। এবার চলুন কিভাবে লিংক শর্টনার করবেন এবং ভিডিও লিংক শেয়ার করবেন।

terabox app বা website এর webmaster এ নিচে একটু স্ক্রল করুন দেখতে পারবেন লিংক শর্টনার লিংক নামে একটা অপশন রয়েছে.



এখানে ক্লিক করুন তারপর আপনাকে একটি ওয়েব পেজ নিয়ে যাওয়া হবে যেটা হচ্ছে টেরা বক্সের URL shortner page 



এখানে আপনার কাঙ্ক্ষিত লিংকটি পেষ্ট করুন এবং START ক্লিক করুন তারপর কিছুক্ষণের মধ্যে আপনার লিঙ্কটি shortner হয়ে যাবে এবং সেই লিংকটি কপি করে শেয়ার করবেন।


terabox video sharing লিংক শেয়ার করে ইনকাম কিভাবে করবেন


Terabox webmaster page এ চলে যান তারপর এখানে ক্লিক করুন



ক্লিক করার সাথে সাথে আপনাকে আরেকটি পেইজে নিয়ে যাওয়া হবে এখানে সিলেক্ট ফাইল টু শেয়ার অপশন এ ক্লিক করুন




ক্লিক করার পর এখান থেকে আপনার একটি ফাইল বা ভিডিওটি  select করুন

এখান থেকে আমি একটি পিডিএফ ফাইল সিলেক্ট করলাম তারপর select বাটনে ক্লিক করুন। তারপর  থেকে এড বাটনে ক্লিক করে ফাইল ব ভিডিও এড করুন।



 শেয়ার বাটনে ক্লিক করে এই লিংকটি আপনি শেয়ার করুন.



এখন এই লিংক আপনি facebook, whatsapp, messenger, telegram ইত্যাদি যে কোন সোশ্যাল মিডিয়াতে আপনি শেয়ার করতে পারবেন।


terabox payment method

বর্তমানে terabox payment method এ ব্যাংকেকাউন্ট যুক্ত রয়েছে আপনি চাইলে ব্যাংক এর মাধ্যমে সহজেই ডলার উত্তলোন করতে পারবেন। এছাড়া আর কোনো পেমেন্ট মেথড বর্তমানে ট্যারাবক্সে যুক্ত নেই।


how to withdraw money from terabox

terabox থেকে ব্যালেন্স বা ডলার উইড্র দিতে হলে আপনার ট্যারাবক্স একাউন্টে কমপক্ষে 20 ডলার ব্যালেন্স হতে হবে। তারপর আপনি terabox payment method ব্যাংক এর মাধ্যমে আপনার ব্যালেন্স বা ডলার withdraw দিতে পারবেন। খুব দ্রুত এ ট্যারাবক্স আরো বিভিন্ন পেমেন্ট মেথড অ্যাড করবে। 

আশা করি আজকের আর্টিকেলটি আপনাদের উপকারে এসেছে এবং ভালো লেগেছে যদি আপনাদের কোন মতামত থেকে থাকে তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটের কমেন্ট বক্সে কমেন্ট করতে ভুলবেন না।  আমরা চেষ্টা করব আপনাদের সকল কমেন্টের রিপ্লাই দেওয়ার জন্য।  এ ধরনের ইনকাম রিলেটেড অথবা টেকনোলজি রিলেটেড বিভিন্ন ট্রিকস এন্ড টিপস পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইটটির ফলো বাটনে ক্লিক করে ফলো করে নেবেন।  আজকে এ পর্যন্তই ধন্যবাদ। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ