How to delete imo all contact number in one click | এক ক্লিকে ইমু সকল কন্টাক্ট নাম্বার ডিলেট

আজকের এই আর্টিকেলে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনারা খুব সহজেই imo সকল কন্টাক্ট নাম্বার এক ক্লিকে ডিলিট করে ফেলবেন। আমরা অনেকেই ইমু একাউন্টের সকল কন্টাক্ট নাম্বার ডিলিট করতে চাই সেক্ষেত্রে আমাদের একটি একটি করে কন্টাক্ট নাম্বার ডিলেট করতে হয়। তাই এই সকল সমাধান এর জন্য আমি আজকে এক ক্লিকে সকল ইমো কন্টাক্ট নাম্বার ডিলিট করাটা দেখাবো।  তো চলুন কথা না বাড়িয়ে সরাসরি আমরা দেখে নেই কিভাবে ইমুর কন্টাক্ট নাম্বার এক ক্লিকে ডিলিট করবেন


এক ক্লিকে ইমু সকল কন্টাক্ট নাম্বার ডিলেট

প্রথমে আপনার ইমু একাউন্টে চলে যান। তারপর আপনাদের প্রোফাইলে ক্লিক করুন প্রোফাইলে ক্লিক করার পর আপনাদেরকে এরকম একটা ইন্টারফেস দেখাবে এখান থেকে আপনারা নিচে settings অপশনে ক্লিক করুন।



সেটিংসে ক্লিক করার পর আপনাদের এমন একটি পেজে নিয়ে যাওয়া হবে। এখান থেকে আপনারা সরাসরি account & security অপশনে ক্লিক করুন।


তারপর আরও একটি পেইজে নিয়ে যাওয়া হবে এখানে আপনারা দেখতে পাচ্ছেন delete imo Account নামে একটি অপশন রয়েছে এই ডিলিট ইমু একাউন্ট অপশন এ ক্লিক করুন।



ক্লিক করার পর আপনাদেরকে এরকম একটা ইন্টারফেস দেখাবে এখানে আপনাকে আপনার একাউন্টের হিস্ট্রি আপনার কন্টাক্ট লিস্ট এবং যত ধরনের গ্রুপ রয়েছে সবগুলো আপনারা এক ক্লিকে ডিলিট করতে পারবেন। এক কথায় বলতে গেলে আপনার ইমু একাউন্টটি একদম নতুনের মত হয়ে যাবে সকল কিছু ক্লিয়ার হয়ে যাবে। তারপর এখান থেকে আপনারা Apply To Delete অপশন এ ক্লিক করুন।


এখানে ক্লিক করার পর আপনাকে বলবে আপনি কেন এগুলো ডিলিট করতে চাচ্ছেন তো আপনি এখান থেকে যে কোন একটি অপশন সিলেক্ট করতে পারেন আমি এখানে আই চেঞ্জ মাই ফোন অপশনটিতে ক্লিক করেছি।


 ক্লিক করার পর আপনাকে আরো একটি পেজে নিয়ে যাওয়া হবে এখন থেকে আপনারা Continue to Delete অপশন এ ক্লিক করবেন।


ক্লিক করার পর নিচের মত আপনাকে একটি খালি বক্স দেখাবে এখানে আপনার ফোন নাম্বারটি অর্থাৎ যে ইমু নাম্বারটি আপনারা ডিলিট করতে যাচ্ছেন বা যে ইমু একাউন্টের সকল তথ্য ডিলিট করতে চাচ্ছেন সেই ইমু নাম্বারটি এখানে +880 বাদে সম্পূর্ণ নাম্বারটি দিবেন দেওয়ার পর কন্টিনিউতে ক্লিক করবেন।


এর পর আপনাকে ১০ সেকেন্ট অপেক্ষা করতে বলবে নিচের মত 


 ১০ সেকেন্ড পর নিচের মতো ডিলিটেড যে অপশনটি রয়েছে সেটি দেখতে পারবেন হয়ে যাবে এখন আপনি এগ্রি এন্ড ডিলিট অপশনে ক্লিক করুন।



এর পর আপনাকে একটি নোটিফিকেশন দিবে যে আপনি শিওর কিনা একাউন্টটি ডিলিট করার জন্য তো সেখানে আপনি Delete অপশনটি ক্লিক করবেন।


ক্লিক করার সাথে সাথে আপনার অ্যাকাউন্টটি ডিলিট সম্পূর্ণ হয়ে যাবে এবং আপনার ইমু একাউন্টের সকল তথ্য অর্থাৎ ফোন নাম্বার গুলো ডিলেট হয়ে যাবে।


এবং আপনার ইমু একাউন্টটি নতুনের মত হয়ে যাবে। আপনি চাইলে সেম নাম্বার দিয়ে আবারো ইমো একাউন্ট খুলতে পারবেন সেক্ষেত্রে আপনার আগের কোন তথ্য এই ইমুতে থাকবে না নতুন করে আপনাকে ইমুর নাম এবং ইমু সকল কিছু নির্বাচন করতে হবে।

আশা করি আপনার কাঙ্ক্ষিত সমস্যাটি সমাধান আপনি পেয়ে গিয়েছেন এবং আমাদের এই আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমাদের এই আর্টিকেলটি আপনার বন্ধুদের কাছে শেয়ার করে দিবেন যেনো তারাও আর্টিকেলটি পড়ে উপকৃত হয়।  আর আপনার এখানে বুঝতে কোন অসুবিধা হলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্টস করতে ভুলবেন না।  আজকে এ পর্যন্তই ধন্যবাদ





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ